Latest News
শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে এক নারীকে গলাকেটে হত্যা

রাজাপুরে এক নারীকে গলাকেটে হত্যা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে হোসনেআরা বেগম (৬০) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে উপজেলা সদরের টিএন্ডটি সড়কের নিজের একটি পরিত্যক্ত বাসা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত হোসনেআরা পাঁচ সন্তানের জননী ও স্থানীয় মৃত আবদুল খালেক হাওলাদারের স্ত্রী। পুলিশ বলছে, তাকে গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকাল থেকে হোসনেআরা বেগমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে স্বজনরা বাড়ির পেছনের দিকে তাদের একটি পরিত্যাক্ত তালা দেওয়া ঘরের ভেতরে গলাকাটা লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশের ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হবে। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে এ বিষয়ে এখনো জানা যায়নি। তবে ওই ঘরের সামনের ভাড়াটিয়া মাছ বিক্রেতা পনির আকন ও সাদ্দাম হোসেন নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …