Latest News
সোমবার, ২০ মে ২০২৪ ।। ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, তিনজনের নামে মামলা

রাজাপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, তিনজনের নামে মামলা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে এক কিশোরীকে (১৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে রাজাপুর থানায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর নানি বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
পুলিশ ও কিশোরীর পরিবার জানায়, উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের একটি ঘরে নানি বসবাস করে। গত এক সপ্তাহ আগে তাঁর বাড়িতে বেড়াতে আসে ওই কিশোরী। ৯ সেপ্টেম্বর রাতে কৌশলে ঘরে ঢুকে রবিউল ইসলাম নামে এক যুবক। এ সময় ওই কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে রবিউল পিকআপ গাড়িতে ওঠায়। পরে একটি নির্মাণাধীণ ভবনে নিয়ে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে কয়েক দফায় ধর্ষণ করে। এ ঘটনা টের পেয়ে স্থানীয় মিরাজ প্যাদা ও রিপন সিকদার নামে দুই যুবক তাদের জিম্মি করে। ভয়ে রবিউল ঘটনাস্থল থেকে চলে গেলে মিরাজ প্যাদা ও রিপন সিকদার পালাক্রমে ওই মেয়েটিকে ধর্ষণ করে। মেয়েটি বাড়িতে ফিরে এ ঘটনা নানিকে জানায়। নানি মঙ্গলবার সকালে রাজাপুর থানায় এসে তিনজনের নামে ধর্ষণ মামলা দায়ের করেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। মামলার আসামিরা ঘটনার পর থেকেই পলাতক। তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে সকল মরহুমদের স্মরণে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে সকল মরহুমদের স্মরণে ও তাদের আত্মার মাগফেরাত কামনায় ১৮তম বার্ষিক …