Latest News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ।। ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে গৃহবধূর লাশ উদ্ধার

রাজাপুরে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে নারগিস বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের লেবুবুনিয়া গ্রামে বাবার বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নার্গিস বেগম উপজেলার লেবুবুনিয়া এলাকার আব্দুল মন্নান তালুকদারের মেয়ে। সে পিরোজপুরের স্বরুপকাঠি উপজেলার বেশনকাঠি এলাকার মো. রকিবুলের স্ত্রী।
নার্গিসের স্বামী মো. রকিবুল জানায়, পাঁচ দিন আগে তাদের একটি সন্তান জন্ম নেয়। এ কারণে নার্গিস তাঁর বাবার বাড়িতে থাকতো। শুক্রবার দিবাগত রাতে নার্গিস কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে বাড়ির সামনের একটি মেহগনি গাছের সাথে গলায় ওড়না জড়িয়ে ফাঁস দেয়। বাড়ির লোকজন নার্গিসকে ঝুলন্ত অবস্থায় দেখে মৃতদেহ নামিয়ে আনে। পরে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে যায়।
রাজাপুর থানা অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতাউর রহমান বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রকৃত কারণ জানার পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …