Latest News
রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে পল্লী বিদ্যুতের লাইনম্যানের হামলায় আহত ৩

রাজাপুরে পল্লী বিদ্যুতের লাইনম্যানের হামলায় আহত ৩

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠি গ্রামে পল্লী বিদ্যুতের লাইন মেরামত নিয়ে ঝগড়ায় প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরতর অবস্থায় মীর মাহবুব নামে একজনকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হড। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন মো. রানা তালুকদার ও মো. সুজন। সোমবার সন্ধ্যায় নৈকাঠি তালুকদার বাড়ি মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় মীর ছোবাহানের ছেলে মীর মাসুম বাদী হয়ে রাজাপুর থানায় ৬ জনকে আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন।
আহতদের সাথে কথা বলে এবং মামলা সূত্রে জানা গেছে, নৈকাঠি গ্রামের মীর মাসুম ও মীর মাহবুবের বাড়ির পল্লী বিদ্যুতের মেইন লাইনে ত্রæটির কারনে ওই বাড়িতে বিদ্যূত বন্ধ হয়ে যায়। একই বাড়ির পল্লী বিদ্যুতে কর্মরত লাইনম্যান মো. ফয়সাল জমাদ্দার তিন হাজার টাকা নেয় লাইন মেরামত করে দেওয়ার কথা বলে। দুই-তিন দিন অতিবাহিত হলেও লাইন মেরামত না হওয়ায় মীর মাসুমের পক্ষ থেকে রাজাপুর পল্লী বিদ্যূত অফিসে অভিযোগ জানানো হয়। এতে ক্ষিপ্ত হয়ে ফয়সাল জমাদ্দারের নেতৃত্বে শহিদুল জমাদ্দার, মাসুদ হাওলাদার, তরিকুল ইসলাম, মো. ইব্রাহিম ও বেল্লাল হোসেন রামদা, লাঠিসোটা নিয়ে মীর মাসুদদের ওপর হামলা চালায়। এতে মীর মাহবুব, রানা তালুকদার ও সুজন গুরতর আহত হয়।
রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটি পরিবা’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন ‘নলছিটি পরিবার’ এর পক্ষ …