Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

রাজাপুরে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার, রাজাপুর :
ঝালকাঠির রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫৫তম বার্ষিক পুরস্কার বিতরণ করা হয়েছে। একই সঙ্গে এসএসসি এবং ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, ভাইস চেয়ারম্যান মো. জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাশার তালুকদার।

রাজাপুরে উপজেলা পরিষদ জামে মসজিদ মার্কেট উদ্বোধন
ঝালকাঠির রাজাপুরে উপজেলা পরিষদ জামে মসজিদ মার্কেটের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মার্কেটের উদ্বোধন করেন। উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, ভাইস চেয়ারম্যান মো. জিয়া হায়দার খান লিটন ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

রাজাপুরে শিক্ষা উপকরণ ও শীত বস্ত্র বিতরণ
ঝালকাঠির রাজাপুরে রোটারী ক্লাব অফ উত্তরা গ্রীন সিটির উদ্যোগে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে ৩০টি শিক্ষা উপকরণ ডেস্ক ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী। বিশেষ অতিথি ছিলেন পিএইচএফ ক্লাবের সভাপতি (অবঃ) রোটারিয়ান মেজর মো. আবুল কাসেম, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ঝালকাঠি জেলা তথ্য কর্মকর্তা মো. রিয়াদুল ইসলাম ও রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০১৯-২০২০ অর্থ বছরে এডিপির অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ৬০টি ডেস্ক বিতরণ করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …