Latest News
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ।। ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু, আহত ১৬

রাজাপুরে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু, আহত ১৬

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের সুপার ভাইজার নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১৬ যাত্রী ও শ্রমিক আহত হয়েছে। শনিবার রাত ৮ টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের উপজেলার উত্তর বাগড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নূর বানু নামে আরেকজন যাত্রীর মৃত্যু হয়।
পুলিশ ও ফায়ার সার্ভিস আহত ১৬ জনকে উদ্ধার করেছে। আহতদের মধ্যে ৮ জন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং আশঙ্কাজনক ৩ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অন্যান্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, বরিশাল থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী যাত্রীবাহী বাস ও খুলনা থেকে ছেড়ে আসা বরিশালগামী পল্লী বিদ্যুতের ১৩ জন শ্রমিকবাহী ট্রাক আসছিলো। পথিমধ্যে বাসটি রং সাইডে এসে ট্রাকটিকে সামনা সামনি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার দুলাল খান নিহত হয়। বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে সড়কের পাশে পড়ে যায় এবং বাস ট্রাক দুমড়ে মুচড়ে যায়। পুলিশের ঊর্ধতন কর্মকর্তা, জেলা প্রশাসন, ফায়ার সাভিস ও জেলা সিভিল সার্জন ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের রাজাপুর স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসার খোজ খবর নেন।
রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল খায়ের রাসেল বলেন, আহত রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁরা এখন আশঙ্কা মুক্ত। বরিশালে যারা চিৎিসা নিচ্ছেন, তাদের মধ্যে একজন ও ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির রাজাপুরে চার শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার …