Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে মুক্তিযোদ্ধা পরিবারের বসতঘর ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

রাজাপুরে মুক্তিযোদ্ধা পরিবারের বসতঘর ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠি গ্রামে এক মুক্তিযোদ্ধা পরিবারের বতসঘর ভাঙচুর, লুটপাট ও দখল চেষ্টার প্রতিবাদে কালোব্যাজ ধারণ করে মানববন্ধন করা হয়েছে। রবিবার ঝালকাঠি-বরিশাল মহাসড়কের নৈকাঠি এলাকায় ঘন্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করে এলাকাবাসী।
মানববন্ধনে অভিযোগ করা হয়, নৈকাঠির প্রভাবশালী চন্দ্রিমা রিমু ও ইউপি সদস্য নাজমা ইয়াসমিন মুন্নিসহ ৩০-৩৫ জনের একটি দল গত ৪ নভেম্বর মুক্তিযোদ্ধা এসকেন্দর আলী হাওলাদারের বসতঘর ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা মুক্তিযোদ্ধার ছেলে সহিদুল ইসলামের স্ত্রী রুমিছা বেগম এবং শাশুড়ি মাজেদা বেগমকে বেধে রেখে মালামাল লুট ও জমি দখলের চেষ্টা চালায়। এ ঘটনায় ওই দিন রাতে রিমু ও মুন্নির নাম উল্লেখ করে ২৩ জনের নামে মামলা দায়ের করেন ক্ষতিগ্রস্ত মুক্তিযোদ্ধার সন্তান শহিদুল ইসলাম।
মানববন্ধনে বক্তব্য দেন, নাজনীন পাখি, শাহনাজ লিপি, আনোয়ার হোসেন মিলন, আব্দুল করিম সিকদার ও ক্ষতিগ্রস্থ রুমিছা আক্তারসহ অনেকে।
এ ঘটনার প্রতিবাদ ও চন্দ্রিমা রিমুসহ যারা বসত ঘরে ভাঙচুর ও লুটপাট চালিছে তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তাঁরা। মানববন্ধনে এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় পাঁচ শতাধিক মানুষ অংশ নেয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …