Latest News
শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / লন্ডনভিত্তিক সংগঠন ওয়াচ ইন্টারন্যাশনালের কোরবানির গোশত বিতরণ

লন্ডনভিত্তিক সংগঠন ওয়াচ ইন্টারন্যাশনালের কোরবানির গোশত বিতরণ

কাজী খলিলুর রহমান :
উদযাপিত হলো মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আজহা। আল্লাহর সন্তুষ্টি অর্জনে পশু কোরবানি দিয়েছেন সামর্থবান মুসলমানরা। করোনার প্রভাবে কোরবানি দেওয়া থেকে বঞ্চিতও হয়েছেন অনেকে। এমন লোকদের জন্য ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে লন্ডনভিত্তিক জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ওয়াচ ইন্টারন্যাশনাল, যা হতে পারে অন্যদের জন্য অনুকরণীয়। তাঁরা ঝালকাঠি, বগুড়া ও ফেনীতে ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন কোরবানির গোশত। শুধু গোশত বণ্টন নয়, ঘরে ঘরে কোরবানির আনন্দ পৌঁছে দেয়াই ছিল তাদের উদ্দেশ্য।
ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিযা ও কিস্তাকাঠি গ্রামের ১৫০ জন এবং বগুডা ও ফেনী জেলায় যারা কোরবানি দিতে পারেননি ২৫০ টি অসহায দুস্থ পরিবারের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়।
লন্ডনভিত্তিক জনকল্যাণ মূলক স্বেচ্ছাসেবী সংগঠন ওয়াচ ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ডাক্তার সিরাজুল হক জানান, ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিযা ও কিস্তাকাঠি গ্রামের ১৫০ জন দুস্থের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক কাজী খলিলুর রহমান বলেন, আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি, ওয়াচ ইন্টারন্যাশনাল এমন মহতি উদ্যোগের জন্য।
আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় সহায়তা করেছেন ইমতিযাজ হোসেন, কাযসার ফজলে মন্সুর খান ও ওমর ফারুক প্রমুখ। উদ্যোক্তারা জানান আগামী বছর ঈদুল আযহা উপলক্ষে দেশের প্রতিটি জেলাযকোরবানি গোশত অসহায দুস্থদের মাঝে বিতরণ করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …