Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / শেখ হাসিনার কঠোর পদক্ষেপেই দেশের মানুষ গণমৃত্যু থেকে রক্ষা পেয়েছে : আমির হোসেন আমু

শেখ হাসিনার কঠোর পদক্ষেপেই দেশের মানুষ গণমৃত্যু থেকে রক্ষা পেয়েছে : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্পমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে শেখ হাসিনা সরকারের কঠোর ভূমিকার কারনেই আজ এ দেশের মানুষ গণমৃত্যু থেকে রক্ষা পেয়েছে। বুধবার বেলা ১২টায় ঝালকাঠি জেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর সৌজন্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানিয়ে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, সরকারের দেওয়া সকল বিধিনিষেধ মেনে চললে আগামীতে করোনার তৃতীয় ধাপ থেকেও আমরা মুক্তি পাবো। বিদেশ ও দেশের উত্তরাঞ্চল থেকে কোন মানুষ আসলে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। এ ব্যাপারে জেলা প্রশান, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে শতর্ক থাকার নির্দেশ দেন সাবেক এ মন্ত্রী।
ঝালকাঠি জেলা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে। করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর সৌজন্যে ঝালকাঠিতে ১৪ হাজার পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।
ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদর মো. শাহ আলমের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইনুল হক, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহাবুব হোসেন, সদস্য শারমীন মৌসুমী কেকা ও সাইদুর রহমান সেন্টু।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …