Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / শেখ হাসিনার নিয়ত হলো মানুষের কল্যাণে কাজ করা: আমু

শেখ হাসিনার নিয়ত হলো মানুষের কল্যাণে কাজ করা: আমু

স্টাফ রিপোর্টার :
যারা মিথ্যাচারের রাজনীতি করে তাঁরা ইতিহাস থেকে একদিন মুছে যাবে জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, বিএনপি-জামায়াত সবকিছুতেই মিত্যাচার করে। আমরা ধৈর্য ধরে সবকিছু মোকাবিলা করে এসেছি। আগামিতেও মোকাবিলা করবো। মিত্যাচারের জন্য একদিন তারা ইতিহাস থেকে মুছে যাবে। সোমবার বিকেলে নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, শেখা হাসিনা ক্ষমতা আসের আগে দেশ কিভাবে ছিল তা আপনারা হাড়ে হাড়ে টের পেয়েছেন। বর্তমানে এমন কোন ইউনিয়ন নেই যেখানে কমপক্ষে হলেও ১৫ শত মানুষ বিভিন্ন ধরণের ভাতা পান। শেখ হাসিনার নিয়ত হলো মানুষের কল্যাণে কাজ করা, তাঁর বাবার আর্দশে কাজ করা। তাই তিনি গ্রামের মানুষের সাহায্য এগিয়ে আসছেন। পায়রাবন্দ, পদ্মাসেতু এগুলো চালু হলে দক্ষিণ অঞ্চল হবে সবচেয়ে উন্নত। এই অঞ্চলের দুঃখ কষ্ট লাঘব করতে শেখা হাসিনা কাজ করে যাচ্ছেন ।
নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম চৌধুরীর সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বক্তব্য দেন। এতে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। ইফতার মাহফিলে দেশের অগ্রগতি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …