Latest News
সোমবার, ৬ মে ২০২৪ ।। ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে : নলছিটিতে শিল্পমন্ত্রী

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে : নলছিটিতে শিল্পমন্ত্রী

স্থানীয় প্রতিনিধি :
আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, এই নির্বাচনে কে আসবে, আর কে না আসবে এটা আমাদের দেখার বিষয় নয়। যথা সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার বেলা ১২টায় ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। মোল্লারহাট ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগ এ মতবিনিময় সভার আয়োজন করে।
২০১৪ সালের নির্বাচন বাঞ্চাল করতে বিএনপি নানা ষড়যন্ত্র করেছিল, কিন্তু পারেনি মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, তারা দেশের সম্পদ নষ্ট করেছে, জালাও পোড়া করে অরাজগ পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। প্রেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে। ওই সময় তাদের সকল ষড়যন্ত্র রুখে দেওয়া হয়েছিল। ২০১৪ সালের অবস্থা আর বাংলার মাটিতে হতে দেওয়া হবে না।
সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে দাবি করে শিল্পমন্ত্রী বলেন, আনাচে কানাচে সব জায়গাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। গ্রামের মানুষকে এখন আর কাঁদা মাটির ওপর দিয়ে হাঁটতে হয় না। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট হয়েছে পর্যাপ্ত। বাংলাদেশের উন্নয়ন দেখে বিশ্ববাসী প্রশংসা করছে। তারা শেখ হাসিনাকে উন্নয়নের রূপকার হিসেবে দেখছেন।
মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মাস্টারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা ও মোল্লারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন।