Latest News
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ ।। ৬ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

নলছিটিতে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির নলছিটিতে উপজেলার গোহাইলবাড়ী জেএম মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০১৮ সালে পিইসি ও জেএসসি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
মঙ্গলবার সকালে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা উপলক্ষে স্কুল মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় পরিচালনা কমিটি। অনুষ্ঠানের প্রধান অতিথি নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার। গোহাইলবাড়ী জেএম মাধ্যমিক বিদ্যালয় থেকে পিইসি ও জেএসসি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ১৫ জন কৃতি শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, সনদ ও উপহার তুলে দেন প্রধান অতিথি।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি একেএম মাহাবুবুর রহমান সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নলছিটি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার আজীম ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. বদরুল আমিন। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মোল্লারহান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এনামুল হক আলম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. হারুন অর রশিদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার বলেন, আমরা এই সংবর্ধনার মাধ্যমে সকল কৃতি শিক্ষার্থীদের মাঝে উৎসাহ জোগাতে চাই, যেন মেধাবী এই সন্তানরাই দেশ ও জাতির শ্রেষ্ঠ সম্পদ হিসেবে নিজেদের গড়ে তুলতে পারে।
সংবর্ধনা অনুষ্ঠানে শেষে নৃত্ত ও সংগীত পরিবেশন করেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে শিক্ষক, অভিভাবক, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।