Latest News
মঙ্গলবার, ৭ মে ২০২৪ ।। ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই কারবারি গ্রেপ্তার

ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই কারবারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮। শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- নোয়াখালী জেলার সুবর্ণচর থানার পশ্চিম চর জব্বার এলাকার মৃত খুরশীদ আলমের ছেলে বেলায়েত হোসেন (৪০) ও চট্রগ্রামের খুলশী থানার পলিটেকনিক্যাল ছাফানগর এলাকার মৃত আবুল হাসেম হাওলাদারের ছেলে নির আহমদ (৪১)। রবিবার বিকেলে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।
র‌্যাব ৮ এর কর্পোরাল মো. হাবিবুর রহমান জানান, শনিবার দিবাগত রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি শহরের বাতাসাপট্টি এলাকার আরাফাত আবাসিক হোটেলে অভিযান চালায় র‌্যাব। চতুর্থ তলার ৪০৪ নম্বর কক্ষ থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৮১ হাজার ৮৩০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘ দিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। চট্টগ্রাম থেকে ইয়াবা এনে তারা ঝালকাঠির বিভিন্ন স্থানে বিক্রি করে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে রবিবার দুপুরে ঝালকাঠি থানায় সোপর্দ করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …