Latest News
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ।। ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতকারীরাই ইতিহাসের আস্তাকুড়ে যাবে : আমির হোসেন আমু

মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতকারীরাই ইতিহাসের আস্তাকুড়ে যাবে : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতকারীরাই ইতিহাসের আস্তাকুড়ে যাবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে ২১ বছর বাংলাদেশের ইতিহাস বিকৃত করা হয়েছে। শুধু তাই নয় মিথ্যা ইতিহাসও বানানো হয়েছে। যারা ভ্রান্ত রাজনীতি করেন, ঘরে মুক্তিযোদ্ধার সাইনবোর্ড টাঙিয়ে দিয়ে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি, গণহত্যাকারী অপশক্তির সঙ্গে সরকার গঠন করে, তারা কোনদিন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হতে পারে না। মঙ্গলবার বেলা ১২টায় ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উৎসবে জেলা আওয়ামী লীগ আয়োজিত ঐতিহাসিক জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। করোনাকালে টানা ২০ মাস ঢাকার বাসায় অবস্থান করেন সাবেক এ মন্ত্রী। করোনা সংক্রমণ কমে যাওয়ায় দীর্ঘ দিন পরে ঝালকাঠি আসেন আমির হোসেন আমু।


আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমু বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসবে বিশ্বের বিভিন্ন দেশ থেকে রাষ্ট্র প্রধানরা শুভেচ্ছা বানি পাঠিয়েছেন। এই স্বীকৃত বিষয়টিকে এখনো যারা মিথ্যা করে বেড়াচ্ছেন, তারাও ইতিহাসে একদিন আস্তাকুড়ে যাবেন।
ছাত্রলীগ ও যুবলীগের উদ্দেশ্যে সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেন, মাদক সেবনকারীরা ছাত্রলীগ ও যুবলীগের কোন পদ পাবে না। দলীয় পদে যারা আসবে তাদের সম্পর্কে আগে থেকেই তদন্ত করে দেখা হবে, কেউ মাদকের সঙ্গে জড়িত কিনা। এর পরেই পদ দেওয়া হবে।


ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির রাজাপুরে চার শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার …