Latest News
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ ।। ১৫ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / আতশবাজির বর্ণিল সজ্জার মধ্যেই লুইপার গান মাতিয়েছে ঝালকাঠিবাসীকে

আতশবাজির বর্ণিল সজ্জার মধ্যেই লুইপার গান মাতিয়েছে ঝালকাঠিবাসীকে

কে এম সবুজ:
আতশবাজির মুহূর্মুহূ শব্দ। আকাশজুড়ে বর্ণিল সজ্জা। সবাই মুগ্ধ হয়ে তাকিয়ে আছে। মেঘলা আকাশে তাঁরার ঝলক এনেছিল আতশবাজি। চলছে বর্তমান সময়ের তারকা শিল্পী লুইপার গান। নেচে গেয়ে দর্শকরা উপভোগ করেন গান ও আতশবাজির খেলা। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের (২৬ মার্চ) রাতে এমন এক সন্ধ্যায় মেতে ওঠে ঝালকাঠিবাসী। জেলা প্রশাসনের আয়োজনে এ উৎসবে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ কানায় কানায় ভড়ে ওঠে। গানের তালে নাচেনি এমন মানুষ খুঁজে পাওয়া যায়নি। কেউ শিল্পীর সঙ্গে গলা মিলিয়ে গেয়েছেন, কেউ আবার উচ্চ স্বরে। লুইপার গান মুগ্ধ করেছে সংগীতপ্রেমীদের।
এর আগে স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. জোহর আলী। বক্তব্য দেন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণির মানুষ। রাত ৯টায় মঞ্চে ওঠেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী লুইপা। দর্শকদের স্বাধীনতার শুভেচ্ছা জানিয়ে দেশের গান দিয়ে শুরু করেন সংগীত সন্ধ্যা। ‘ও আমার দেশের মাটি, তোমার পরে ঠেকাই মাথা’ গানটি শুরু করলেই নিরব হয়ে যায় পুরো অনুষ্ঠানস্থল। শ্রদ্ধাভরে স্মরণ করা হয় মনাহ স্বাধীনতার জন্য জীবন দানকারী বীর শহীদদের। এর পরই শুরু করেন ‘তুমি তোর জীবনের ভাবনা, হৃদয়ে সুখের দোলা’। একসঙ্গে অনেকগুলো গান পরিবেশন করেন তিনি। একে একে সব ধরণেরই গান করেন লুইপা।
ঝালকাঠি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. বশির গাজী বলেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে স্মরণীয় করে রাখতে জেলা প্রশাসনের উদ্যোগে সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়। বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠ শিল্পী লুইপাকে আনা হয় ঝালকাঠিতে। তিনি এখানকার মানুষের চাহিদা অনুযায়ী গান পরিবেশন করেন। সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত স্রোতারা মুগ্ধ হয়ে শোনেন প্রিয় শিল্পীর গান।

https://fb.watch/c1k2vDn-Cn/

জনতার কণ্ঠ 24 সংবাদ

পুলিশ সুপার হলেন মাহমুদ হাসান

স্টাফ রিপোর্টার : পুলিশ সুপার হলেন গুণী, দক্ষ ও মেধাবী অফিসার এম এম মাহমুদ হাসান। …