Latest News
শনিবার, ২ জুলাই ২০২২ ।। ১৮ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
Home / শিক্ষাঙ্গণ / জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ : নলছিটি উপজেলায় তিন পদে শ্রেষ্ঠত্ব অর্জন করল গার্লস স্কুল

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ : নলছিটি উপজেলায় তিন পদে শ্রেষ্ঠত্ব অর্জন করল গার্লস স্কুল

স্টাফ রিপোর্টার :
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে তিনটি পদেই শ্রেষ্ঠত্ব অর্জন করেছে নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজ। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মোহম্মদ জলিলুর রহমান আকন্দ। শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন মিলন কান্তি দাস ও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কারিগরি শাখা) নির্বাচিত হয়েছেন বিন ই আমিন। এরা তিনজনই নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক।
জলিলুর রহমান আকন্দ ২০০৪ সাল থেকে নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজে সুনামের সঙ্গে প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মিলন কান্তি দাস ২০০০ সাল থেকে ওই প্রতিষ্ঠানে সুনামের সঙ্গে শিক্ষকতা করে আসছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি দৈনিক সংবাদ’র নলছিটি প্রতিনিধি, নলছিটি প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে দীর্ঘ দিন ধরে যুক্ত আছেন।
বিন ই আমিন ২০০০ সাল থেকে ওই প্রতিষ্ঠানের কারিগরি শাখায় সুনামের সঙ্গে শিক্ষকতা করে আসছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি শিক্ষা বিষয়ক অনলাইন পত্রিকা শিক্ষাবার্তা’র সঙ্গে যুক্ত আছেন। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে দীর্ঘ দিন ধরে যুক্ত আছেন।
উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার আজীম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার, একাডেমিক সুপারভাইজার বদরুল আমিনসহ নির্বাচক
প্যানেল সবদিক বিবেচনা করে তাদের উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

শিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী শিক্ষিকার টাকা আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি সদর উপজেলার সাবাঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান …