Latest News
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ ।। ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে টিসিবির পণ্য বাজারে বিক্রি করায় ডিলারের দণ্ড

ঝালকাঠিতে টিসিবির পণ্য বাজারে বিক্রি করায় ডিলারের দণ্ড

স্টাফ রিপোর্টার :
সাধারণ মানুষের জন্য সরকারের দেওয়া ট্রেডিং কর্পোরেশন বাংলাদেশ’র (টিসিবি) নিত্যপণ্য নির্ধারিত মূল্যে না দিয়ে কালো বাজারে বিক্রির অভিযোগ পাওয়া গেছে ঝালকাঠির এক ডিলারের বিরুদ্ধে।
সোমবার রাতে ডিলার সিফাত এন্টারপ্রাইজের প্রোপাইটর কবির আহম্মেদকে আটক করে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যজিস্ট্রেট ও জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি)  আহমেদ হাছান এ দণ্ড প্রদান করেন।
আহমেদ হাছান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে টিসিবি ডিলার কবিরের শহরের চাঁদকাঠি বাসা, পালবাড়ি দোকানসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।  এ সময় শহরের একটি খুচরা মুদি দোকান থেকে কবিরের বিক্রি করা টিসিবির ১ বস্তা চিনি, ৪ বস্তা মুসুর ডাল ও ২০ লিটার সসয়াবিন তেল জব্দ করা হয়।
ডিলরের বাসায় তল্লাশী হচ্ছে, এমন খবর পেয়ে কবির আহম্মেদ দ্রুত জেলা প্রসাশকের কার্যালয়ের কাছে গিয়ে  কিছু মালামাল এনে বিক্রি করা শুরু করে। সেখান থেকে তাকে  আটক করা হয়।  আটকের পর সরকারি পণ্য কালো বাজারে বিক্রির অভিযোগে সিফাত এন্টারপ্রাইজের প্রোপাইটর কবির আহম্মেদকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে বিএনপি অফিস খুলতে দেয়নি পুলিশ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে বিএনপির কিক্ষোভ সমাবেশ করতে দেয়নি পুলিশ। এমনকি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় জেলা …