Latest News
বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে তিন ছিনতাইকারী আটক

ঝালকাঠিতে তিন ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে এনজিও প্রতিনিধির টাকা ছিনতাইকালে তিন ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়েছে গ্রামবাসী। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। মঙ্গলবার রাতে সদর উপজেলার ডুমুরিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন রেজাউল মৃধা (২৮), শামসুল হক মৃধা (৩৫) ও জাকির খলিফা (৩২)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বেসরকারি উন্নয়ন সংস্থা শিকড় ঋণদান সমবায় সমিতির সভাপতি গ্রীন বিশ্বাস ঋণ আদায় শেষে ডুমুরিয়া সংস্থার কার্যালয়ে যাওয়ার পথে তিন ছিনতাইকারী তাকে কুপিয়ে হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাইকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার সময় ভীমরুলী এলাকায় গেলে স্থানীয়রা তাদের আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে ঝালকাঠি থানার পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় তিন ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ করা হয়। তিন ছিনতাইকারীদের মধ্যে আহত অবস্থায় রেজাউল মৃধা ও এনজিও প্রতিনিধি গ্রীন বিশ্বাসকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত এনজিও প্রতিনিধি গ্রীন বিশ্বাস বলেন, আমার ব্যাগে ঋণ আদায়ের টাকা থাকে, এটা ছিনতাইকারীরা আগে থেকেই জানতো। তারা ব্যাগটি ছিনতাই করার জন্য আমাকে কুপিয়ে আহত করে। ব্যাগটি নিয়ে যাওয়ার সময় আমার চিৎকার শুনে ধাওয়া করে স্থানীয়রা তাদের ধরে ফেলে। ব্যাগের মধ্যে আমার ৮ হাজার ৫৭০ টাকা, সমিতির পাশবাই এবং অন্যান্য গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, এ ঘটনায় আহত এনজিও প্রতিনিধি গ্রীন বিশ্বাস বাদী হয়ে তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।