Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে মাদকসেবী যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠিতে মাদকসেবী যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে আল আমিন তালুকদার (৩২) নামে এক মাদকসেবী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে সদর উপজেলার বাউলকান্দা গ্রামের বাড়ি থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আল আমিন একজন মাদকসেবী বলে পুলিশের কাছে জানিয়েছে স্থানীয় বাসিন্দারা।
পুলিশ জানায়, বাউলকান্দা গ্রামের মৃত নূর ইসলাম তালুকদারের ছেলে আল আমিন তালুকদার মাদকসেবন করতেন। ঘরের ভেতরে সে একাই বসবাস করেন। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তাঁর ঘরের দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা ঘরের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে আল আমিনের মৃত দেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।
ঝালকাঠি থানার উপপরিদর্শক মো. সালাহউদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এলাকাবাসী জানিয়েছে ওই যুবক মাদকসেবী ছিল। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
কীর্ত্তিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহীম বলেন, আল আমিনের বাড়িতে কেউ থাকতো না। সে নেশাগ্রস্ত ছিল। বাড়িতে বসেই সে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব কুলকাঠি প্রাইমারি স্কুলের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব কুলকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা …