Latest News
রবিবার, ৫ মে ২০২৪ ।। ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ভালো কাজ করতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন ঝালকাঠির নবাগত পুলিশ সুপার

ভালো কাজ করতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন ঝালকাঠির নবাগত পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার :
কখনো ভুল তথ্য না দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ঝালকাঠির নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল। তিনি বলেন, ভালো কাজ করতে হলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। আমার কাছ থেকে কখনো ভুল বা মিথ্যা তথ্য কেউ পাবেন না। যটতা সম্ভব দ্রæতই আপনাদের সঠিক তথ্য সরবরাহ করা হবে। বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠিতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে পুলিশ সুপার এসব কথা বলেন।
নবগিত পুলিশ সাপার বলেন, আমি এর আগে ঢাকার কয়েকটি থানায় কাজ করেছি, ওখানেও সাংবাদিকদের সঙ্গে সুসম্পর্ক ছিল। আশাকরি ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অনুরূপ সম্পর্ক থাকবে আমার। ঝালকাঠির সংসদ সদস্য আমির হোসেন আমু মহোদয় একজন বর্ষিয়ান রাজনীতিবীদ। তিনি আছেন বলেই ঝালকাঠি জেলায় অপরাধ কম সংগঠতি হয়। আমি এ জেলায় যোগদান করার আগেই এসব তথ্য জেনেছি। এখানকার মানুষ শান্তিপ্রিয়, আমিও সবাইকে নিয়ে শান্তিতে থাকতে চাই।
মাদকের বিষয়ে জিরোটলান্সে ঘোষণা করে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল বলেন, মাদকের বিষয়ে কোন তদবির আমি শুনবো না। ঝালকাঠি জেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত রাখাই আমার দায়িত্ব। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল হক, শংকর কুমার দাস, প্রশান্ত কুমার দে ও ঝালকাঠি থানার ওসি মো. খলিলুর রহমান।
অনুষ্ঠানে বক্তব্য দেন ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানসহ জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …