Latest News
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ ।। ১০ই কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপিত

ঝালকাঠিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপিত

স্টাফ রিপোর্টার :
পূজা অর্চণা, প্রসাদ বিতরণ, ধর্মীয় আলোচনাসহ নানা আচার অনুষ্ঠান এবং বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঝালকাঠিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১১ টায় শহরের মদন মোহন আখড়াবাড়ি মন্দির প্রাঙ্গনে আয়োজিত ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি। এসময় তিনি বলেন, আজকের বিশ্বব্যাপী চলমান হানাহানি, অন্যায়, অত্যাচরের এই সময় সনাতন ধর্মাবলম্ভিদের মানব অবতার শ্রীকৃষ্ণের জন্মতিথির উৎসব মানুষের মধ্যে মানবতার বার্তা পৌছে দিবে, বিশ্ব হয়ে উঠবে শান্তিপূর্ণ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি আধ্যাপক ডা. অসীম কুমার সাহা। অনুষ্ঠানে অন্যান্যের মধে বক্তব্য রাখেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার দুলাল সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তরুণ কর্মকার ও যুগ্ম সম্পাদক অলোক সাহা।
এছাড়াও দিনটি উপলক্ষে জেলার বিভিন্ন মন্দিরে এবং হিন্দু সম্প্রদায়ের প্রতিটি বাড়িতে ধর্মীয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

শেখ রাসেলের জন্মদিনে শিশুদের নতুন পোশাক দিলেন ছবির হোসেন

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই …