Latest News
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ ।। ১৫ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Home / বিবিধ / ঝালকাঠিতে ৫৫ হাজার ফ্যামিলি কার্ডে বিক্রি শুরু হয়েছে টিসিবি পণ্য

ঝালকাঠিতে ৫৫ হাজার ফ্যামিলি কার্ডে বিক্রি শুরু হয়েছে টিসিবি পণ্য

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে এই প্রথম বারের মতো বিশেষ ফ্যামিলি কার্ডের মাধ্যমে ৫৫ হাজার পরিবারের কাছে ন্যায্যমূল্যে বিক্রি শুরু হয়েছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য। রবিবার সকাল ১০টা থেকে জেলার চারটি উপজেলায় একযোগে দেওয়া হচ্ছে তেল, ডাল ও চিনি। সকালে শহরের বাগানবাড়ি এলাকায় এ কার্যক্রমের ভার্চুয়ালি উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি। পরে জেলা প্রশাসক মো. জোহর আলী ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য ক্রেতার হাতে তুলে দেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সদরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান উপস্থিত ছিলেন।
এর আগে টিসিবি পণ্যের সুবিধাভোগীদের তালিকা তৈরি করে উপজেলা প্রশাসন। বরিশাল থেকে ট্রাকে করে মালামাল আসে জেলা প্রশাসকের কার্যালয়ে। সেখানেই টিসিবি পণ্যের প্যাকেট করা হচ্ছে।
ঝালকাঠির এনডিসি মো. বশির গাজী জানান, প্রথম কিস্তিতে ৫৫ হাজার পরিবারের মাঝে ন্যায্যমূল্যে দুই কেজি চিনি, দুই কেজি ডাল, দুই লিটার তেল বিক্রি করা হবে। দ্বিতীয় দফায় এ পণ্যের সঙ্গে দুই কেজি ছোলা যুক্ত করা হবে। চিনি প্রতিকেজি ৫৫ টাকা, ডাল ৬৫ টাকা ও তেল ১১০ টাকা করে বিক্রি হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ডেঙ্গু সম্পর্কে পরামর্শ

জনতার কণ্ঠ ২৪ ডেস্ক : এই সময়ে ঢাকায় অবস্থানকালে কারো ডেঙ্গু জ্বর হলে ঢাকা থেকে …