Latest News
বুধবার, ১৯ জুন ২০২৪ ।। ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / শিক্ষাঙ্গণ / ঝালকাঠির সাবেক জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দুর্নীতির তদন্ত অনুষ্ঠিত

ঝালকাঠির সাবেক জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দুর্নীতির তদন্ত অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নবেজ উদ্দীন সরকারের বিরুদ্ধে দুর্নীতি ও ঘুষ গ্রহণসহ বিভিন্ন অভিযোগের তদন্ত অনুষ্ঠিত হয়েছে। কাঁঠালিয়া উপজেলার ২৫ জন শিক্ষক তাঁর বিরুদ্ধে এ অভিযোগ করেন। গত ১৫ অক্টোবরের তদন্তে অভিযোগকারী শিক্ষকরা উপস্থিত হয়ে লিখিতভাবে তাদের বক্তব্য তুলে ধরেন। বক্তব্যে নবেজ উদ্দীন সরকারকে দোষী সাব্যস্ত করেন শিক্ষকরা।
কাঁঠালিয়া উপজেলার শিক্ষদের মধ্যে মাঈনউদ্দীন নিউটন, তৈমুর রহমান, দীলরুবা পারভীন (প্র.শি), মিজানুর রহমান, জয়নাল আবেদীন (প্র.শি), লোকমান হোসেন, হালিমা আক্তারসহ কয়েকজন শিক্ষক অভিযোগ করেন, তাদের লিখিত অভিযোগ পাল্টিয়ে নতুন করে নবেজ উদ্দীনের পক্ষে লিখে দেওয়ার জন্য কয়েকজন শিক্ষক গোপনে কাজ করছেন। এমনকি মুঠোফোনে যোগাযোগ করে অভিযোগকারীদের নবেজ উদ্দীনের পক্ষে লিখিত দিতে বলেন।
তদবিরকারী শিক্ষকরা তাদের বলেন, ‘আপনাদের কোনো কষ্ট করতে হবেনা, আমরা একটি মাইক্রোবাস পাঠিয়ে দেবো তাতে করে বরিশালে গিয়ে লিখে দিয়ে আসবেন। আবার আপনাদের কাঁঠালিয়া পৌঁছে দেওয়া হবে’।
অভিযোগকারী শিক্ষকরা জানান, দুর্নীতিবাজ নবেজ উদ্দীনের শাস্তি হওয়া উচিৎ। কিন্তু একটি দালাল চক্র বিভিন্নভাবে তাদেরকে বিব্রত করছে। এমনকি নবেজ উদ্দীন সরকারও তাদের মুঠোফোনে বিরক্ত করছেন। এ ব্যাপারে তারা এই হয়রানীর হাত থেকে পরিত্রাণ পেতে চায়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠির আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির সদর উপজেলার ঐতিহ্যবাহী আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত …