Latest News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ।। ২রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / তাঁতীদের খাদ্যসামগ্রী দিলেন ঝালকাঠির পুলিশ সুপার

তাঁতীদের খাদ্যসামগ্রী দিলেন ঝালকাঠির পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির বাসন্ডা গ্রামের তাঁতী বাড়িতে তৈরি হতো গামছা। ঝালকাঠির গামছা দেশজুড়ে বিখ্যাত। করোনায় ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বিক্রি বন্ধ হয়ে যায় গামছার। এতে দুর্ভোগে পড়েন এ পেশার সঙ্গে জড়িতরা। কর্মহীন হয়ে পড়ায় বন্ধ হয়ে যায় উপার্জন। কারিগরদের কেউ সহায়তাও পাচ্ছিল না। এমনকি ঘরে মজুদকৃত খাবারও শেষ হতে চলছে। ফেসবুকে এ ধরণের খবর দেখে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন তাঁতীদের খোঁজ নেন। তিনি ২৪ ঘণ্টার মধ্যে ওই বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে ছুটে যান। তিনি তাঁতীবাড়ীর ১০টি পরিবারের ৭০ সদস্যদের হাতে চাল, ডাল, আলু, লবন তুলে
দেন।
এ বাড়ীর গণি মিয়ার ছেলে নাসির উদ্দিন মিয়া সাংবাদিকদের বলেন, ‘আমাদের কষ্টের কথা বিবেচনায় এনে এসপি স্যার আমাদের সকলের জন্য খাদ্য সামগ্রী নিয়ে আসবে, তা আমাদের কাছে স্বপ্নের মতো। স্যারের উপহার পেয়ে আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ।
পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, ফেসবুকে খবর দেখে আমি বিবেকের তাড়নায় এখানে চলে এসেছি। সাধ্যমত চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়াতে। আমি অসহায় এই পরিবার গুলোর জন্য উপহার হিসেবে কিছু খ্যদ্যসামগ্রী নিয়ে এসেছি। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …