Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ধর্ষণ মামলা থেকে নলছিটির ইউপি চেয়ারম্যান বাচ্চুকে অব্যাহতি

ধর্ষণ মামলা থেকে নলছিটির ইউপি চেয়ারম্যান বাচ্চুকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম আখতারুজ্জামান বাচ্চুর বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলাটি মিথ্যা প্রমানিত হয়েছে। এ মামলা থেকে তাকে অব্যাহতি প্রদান করেন ঢাকার নারী নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩। আদালতের বিচারক ঢাকা জেলা ও দায়রা জজ মোছাম্মত রোকসানা বেগম হেপী গত ২ সেপ্টেম্বর এ রায় প্রদান করেন। আদালতের সইমোহরের কপি মঙ্গলবার হাতে পায় ইউপি চেয়ারম্যান।
আদালতের স্টেনোগ্রাফার মো. নোমান আবেদীন ও বেঞ্চসহকারী মো. রাশিদুল ইসলাম জানান, গত ১১ ফেব্রুয়ারি নলছিটি উপজেলার সরই গ্রামের লামিয়া আক্তার নামে এক তরুণী ধর্ষণের অভিযোগে রাজধানীর খিলগাও থানায় একটি মামলা দায়ের করেন। আদালত ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও ডিএনএ পরীক্ষার নির্দেশ দেন। দুটি পরীক্ষার ফলাফলেই ধর্ষণের কোন আলামত মেলেনি। এমনকি ইউপি চেয়ারম্যানের সঙ্গে তাঁর ডিএনএ মেলেনি। এ অবস্থায় আদালত এই মামলা থেকে এইচএম আখতারুজ্জামান বাচ্চু ও অপর এক আসামিকে অব্যাহতি প্রদান করেন। এছাড়াও তাঁর বিরুদ্ধে দুদক ও ডিজিটাল নিরাপত্তা আইনসহ ১১টি মামলা মিথ্যা প্রমানিত হয়েছে বলে জানিয়েছেন হয়রানির শিকার আওয়ামী লীগ নেতা এইচএম আখতারুজ্জামান বাচ্চু।
নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু বলেন, আমার বিরুদ্ধে কুলকাঠি ইউনিয়নে একটি চক্র সবসময় কাজ করছে। তাদের ইন্দনে একটি মেয়ে আমার নামে মিথ্যা ধর্ষণ মামলা দায়ের করে। সে আমার ছবি সুপার এডিটিং করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। আদালত সত্য ঘটনা উদঘাটন করে মামলা থেকে আমাকে অব্যাহতি দেন। মামলার বাদীর বিরুদ্ধে আমি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি, ওই মামলায় সেপলাতক রয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …