Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে সড়ক দুর্ঘটনায় মাহিন্দ্রা গাড়িচালকের মৃত্যু, শিশুসহ আহত ৪

নলছিটিতে সড়ক দুর্ঘটনায় মাহিন্দ্রা গাড়িচালকের মৃত্যু, শিশুসহ আহত ৪

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় জাকির হোসেন (৪০) নামে মাহিন্দ্রা গাড়িরচালক নিহত হয়েছে। দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও ১০ মাসের সন্তানসহ চারজন আহত হয়। রবিবার বিকেলে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলা কাঠেরঘর এলাকায় ট্যাংকলড়ির সঙ্গে মাহিন্দ্রা গাড়ির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশাল থেকে বাকেরগঞ্জের দিকে যাত্রী নিয়ে দ্রুতগতিতে যাচ্ছিল একটি মাহিন্দ্রা গাড়ি। বিপরীত দিক থেকে আসা এম খান লিমিটেডের একটি ট্যাংকলড়ির গাড়ির সঙ্গে ধাক্কা লাগলে মাহিন্দ্রা গাড়িটি ছিটকে রাস্তার পাশে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় গাড়ি চালক জাকির হোসেন, যাত্রী মিজানুর রহমান (৫০), ওবায়েদুল হক (৩০), তাঁর স্ত্রী শান্তনা আক্তার (২২) ও তাদের দশ মাসের শিশু আশ্রাফুল। তাদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় গাড়ি চালক জাকির হোসেনের মৃত্যু হয়। নিহত জাকির পটুয়াখালীর দক্ষিণ ধরান্দি গ্রামের আবদুল আজিজ হাওলাদারের ছেলে। আহতরা বরগুনার আমতলী উপজেলার শাখারীকাঠি গ্রামের বাসিন্দা।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, নিহত জাকিরের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …