Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / মাদকের বিরুদ্ধে গ্রাম পর্যায়ে কমিটি করে রুখে দাঁড়াতে হবে : আমির হোসেন আমু

মাদকের বিরুদ্ধে গ্রাম পর্যায়ে কমিটি করে রুখে দাঁড়াতে হবে : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, গ্রাম পর্যায়ে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সর্বস্তরের মানুষের নেতৃত্বে কমিটি গঠন করে জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এখন সময় এসেছে এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার। প্রয়োজনে মাদকের জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। রবিবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমির হোসেন আমু। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আমির হোসেন আমু বলেন, নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হওয়ার মাধ্যদিয়ে উন্নয়নের জয় হয়েছে, শেখ হাসিনার জয় হয়েছে। যারা ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞাও জানান আমির হোসেন আমু। নির্বাচনে জেলা প্রশাসনের নিরপেক্ষতাকেও গণতন্ত্রের সফলতা বলে দাবি করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। অন্যদের মধ্যে বক্তব্য দেন নবনির্বাচিত সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। অনুষ্ঠানে চেয়ারম্যান খান আরিফুর রহমান, ভাইস চেয়ারম্যান মহিনউদ্দিন তালুকদার ও ইসরাত জাহান সোনালীকে ফুল দিয়ে বরণ করেন আমির হোসেন আমু। আওয়ামী লীগের এ প্রবীন নেতাকেও ফুল দিয়ে উপজেলা পরিষদের পক্ষ থেকে বরণ করা হয়। অনুষ্ঠানে পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহআলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, চেম্বার অব কমার্সের সভাপতি সালাহউদ্দিন আহম্মেদ সালেক, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সমাজসেবক ডা. আনোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশীদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।