Latest News
শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১২ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে বাংলাদেশে সন্ত্রাস আত্নপ্রকাশ করতে পারেনি : আমু

শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে বাংলাদেশে সন্ত্রাস আত্নপ্রকাশ করতে পারেনি : আমু

স্টাফ রিপোর্টার :
শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে বাংলাদেশে সন্ত্রাস আত্নপ্রকাশ করতে পারেনি দাবি করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু বলেছেন, আজকের ইসলামকে নানা ভাবে প্রভাবিত করা হচ্ছে। মুসলমানদেরকে বিভ্রান্তির বেড়াজালে আবদ্ধ করা হয়। যেই কারনে মুসলমানরা অত্যন্ত বিভ্রান্ত। তাই সমস্ত মুসলিম জাহানে একটি গোষ্ঠী বিশেষভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালিত করছে। এ কারনে মুসলমানরা হেয়প্রতিপন্ন হচ্ছে। আমাদের দেশে এই সন্ত্রাস আত্নপ্রকাশ করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারনে আমরা সকল প্রতিকূলতা মোকাবেলা করে এগিয়ে যাচ্ছি। মঙ্গলবার সন্ধ্যায় ঝালকাঠির কেন্দ্রীয় ঈদগা ময়দানে জেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এ কথা বলেন।
আওয়ামী লীগের প্রবীন এ নেতা বলেন, আজকে ধর্মপরায়নতাকে ধর্মান্ধতার দিকে নিয়ে যাওয়া হচ্ছে। আমরা ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয়। ইসলাম শান্তির ধর্ম, বাঙালীরাও শান্তি প্রিয়। আমরা সব সময় শান্তি চাই।
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসেন মাতুব্বর, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মু. আব্দুর রশীদ। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।