Latest News
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ।। ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় সাংবাদিকের বাড়িতে ডাকাতি, আহত ২

কাঁঠালিয়ায় সাংবাদিকের বাড়িতে ডাকাতি, আহত ২

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়ায় বাংলাভিশনের জেলা প্রতিনিধি মো. মাসউদুল আলমের গ্রামের বাড়ির দুই ঘরে ডাকাতি হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার চিংড়াখালী গ্রামের মিয়াজী বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতের হাতুড়ির পিঠুনিতে আব্দুল মায়েচ (৪৫) ও তাঁর স্ত্রী ফেরদৌসি ডলি (৩৫) আহত হয়। ফৌরদৌসি ডলিকে আমুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতরা নগদ টাকা,স্বর্ণালংকার লুটে নেয়। খবর পেয়ে ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (কাঁঠালিয়া রাজাপুর সার্কেল) মো. মাসুদ রানা ও কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
আব্দুল মায়েচ মিয়াজী জানান, ডাকাতির সময় সাংবাদিক মাসউদুল আলমের ঘরে কউ ছিলো না। তাদের ঘর তালাবদ্ধ ছিলো। ডাকাতরা তালা ভেঙে ঘরের ভেতরে ঢুকে আলমিরার তালা খুলে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। পরে মুখোশ পড়া ডাকাতদল তাদের (মায়েচ মিয়াজী) ঘরে প্রবেশ করে। ডাকাতরা তাকে ও তাঁর স্ত্রীকে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ঘরের ভেতর থেকে নগদ ৩১ হাজার টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন লুটে নেয়। ডাকাতরা যাওয়ার সময় বাইরে থেকে ঘরের দরজার শিকল আটকিয়ে চলে যায়। চিৎকার শুরে স্থানীয় লোকজন ও পুলিশ এসে তাদের উদ্ধার করে। গুরুতর অবস্থায় ডলিকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয় সাংবাদিক মাসউদুল আলম বলেন, ডাকাতির সময় আমরা ওই ঘরে কেউ ছিলাম না। আমরা অনেক দিন ধরে কাঁঠালিয়া সদরে বসবাস করি। রাত সাড়ে তিনটায় আমার চাচাতো ভাই মনিরুজ্জামান মিয়াজী আমাকে মোবাইলে জানান বাড়িতে ডাকাতি হয়েছে। ঘরের এবং আলমিরার একাধিক তালা ভেঙে মালামাল মেঝেতে ফেলে রেখেছে।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির রাজাপুরে চার শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার …