Latest News
সোমবার, ৬ মে ২০২৪ ।। ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

ঝালকাঠিতে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে বিদ্যুত, গ্যাসসহ দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতির প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে সদর উপজেলা বিএনপি। আজ শনিবার বিকেল ৩টা থেকে বিকল ৫টা পর্যন্ত শহরের আমতলা সড়কে দলীয় কার্যালয়ের সামনে দুইঘণ্টা ব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ব্যরিস্টার ফখরুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন চাপে পড়ে নির্বাচন কমিশন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম এ ভোট গ্রহণ বাতিল ঘোষণা দিয়েছে। এখন বাকি রয়েছে তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়া। এটাও চাপের মাধ্যমে আদায় করা হবে। বিএনপি এখন আন্দোলন কর্মসূচি দিচ্ছে। আন্দোলনের মাধ্যমেই এ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে।
সদর উপজেলা বিএনপির সভাপতি এজাজ হাসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক শওকত হোসেন খোকন মল্লিক, জেলা যুবদল আহŸায়ক শামীম তালুকদার, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সৈয়দ সাকি, সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব মুবিনুল ইসলামসহ বিএনপি ও সহযোগী সংগঠনের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে নলছিটি উপজেলা বিএনপি উদ্যোগে শহরের লঞ্চঘাট এলাকায় অবস্থান কর্মসূচি চলাকালে ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালায়। এতে অংশ নেন ঝালকাঠি-২ আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য ইসরাত সুলতানা ইলেন ভূট্টো। তাকেও লাঞ্ছিত করা হয় বলে দলীয় নেতাকর্মীরা অভিযোগ করেন। হামলায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ছয় নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করেছেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাছুম শরীফ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …