Latest News
বুধবার, ২২ মে ২০২৪ ।। ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে সড়কে কচুগাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ

ঝালকাঠিতে সড়কে কচুগাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ

স্টাফ রিপোর্টার :
সড়ক সংস্কারের দাবিতে ঝালকাঠি পৌরসভার একটি সড়কের কচুগাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ করেছে স্থানীয়রা। বুধবার সকাল ১১ টায় শহরের টাউন মসজিদ সড়কের বাসিন্দারা মানববন্ধন ও কচুগাছ লাগিয়ে এ প্রতিবাদ করেন।
মানববন্ধনে বক্তব্য দেন, ওই সড়ক দিয়ে যাতায়াতকারী মাহমুদ আলম সৈকত, আনিচুর রহমান, সুমন হাওলাদার ও রিফাত হোসেনসহ আরো অনেকে।
বক্তারা অভিযোগ করেন, ঝালকাঠি শহরের সিটিপার্ক থেকে কাঠপট্টি ট্রলারঘাট পর্যন্ত এক কিলোমিটার সড়কটি দীর্ঘ কয়েক বছর ধরে খানাখন্দে ভরা। সংস্কার না করায় সামান্য বৃষ্টি হলেই হাটু সমান পানি জমে। সড়কের কোথাও কোথাও কাদায় ভরে গেছে। স্কুল-কলেজের অনেক শিক্ষার্থী এই সড়ক দিয়ে যাতায়াতের সময় পরে গিয়ে আহত হয়। কিন্ত এ বিষয়ে পৌর কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ নিচ্ছেন না। মানববন্ধনকারীরা বলেন, আজকে এই সড়কে কচুগাছ লাগিয়ে প্রতিবাদ এবং সড়কটি দ্রুত সংস্কারের দাবী জানানো হয়।
এ ব্যাপারে ঝালকাঠি পৌরসভার মেয়র মো. লিয়াকত আলী তালুকদার বলেন, পৌরসভার বেশিরভাগ সড়কই সংস্কার অথবা নতুন করে নির্মাণ করা হয়েছে। যেগুলো বাকি আছে, তা-ও দ্রুততম সময়ের মধ্যে করা হবে। আমরা সংশ্লিষ্ট দপ্তরে প্রজেক্ট জমা দিয়েছি। বরাদ্দ পেলেই কাজ শুরু করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে সদর উপজেলার মৎসজীবীদের সঙ্গে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত …