Latest News
শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি জেলা প্রশাসনের ছাদবাগান উদ্বোধন

ঝালকাঠি জেলা প্রশাসনের ছাদবাগান উদ্বোধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি জেলার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের ছাদবাগান উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান ফলক উন্মেচনের মাধ্যমে ছাদবাগানের উদ্বোধন করেন। এ সময় তিনি ছাদবাগানটি ঘুরে দেখেন। তাঁর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম ও পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদারসহ বিভিন্ন শ্রেণির মানুষ।
জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মো. বশির গাজী জানান, ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ের ছাদে বিভিন্ন ফুল, ফল, সবজি ও ঔষধী গাছের বাগান করা হয়েছে। এতে সৌন্দর্য যেমন বৃদ্ধি পেয়েছে, তেমনি ছাদবাগানের ফল খাওয়া যাবে বছরজুড়ে। জেলা প্রশাসকের কার্যালয়টি দৃষ্টিনন্দন করার লক্ষ্য নিয়েই ছাদবাগানটি করা হয়েছে বলেও জানান তিনি।
পরে নবাগত বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান সরকারি সেবা তৃণমূলে পৌঁছে দেয়ার লক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনের সাথে মতবিনিময় সভা করেন। মঙ্গলবার বেলা ১১টায় ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সভা এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলার সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও নির্বাহী কর্মকর্তা, সাংবাদিক ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহআলম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …