Latest News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ।। ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ডাকাতি ছেড়ে দেয়া যুবককে হত্যাচেষ্টা, কুপিয়ে হাত পা অনেকটাই বিচ্ছিন্ন

ডাকাতি ছেড়ে দেয়া যুবককে হত্যাচেষ্টা, কুপিয়ে হাত পা অনেকটাই বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে সুস্থ জীবনে ফিরে আসা আবুল হোসেন আবু (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হাত পা অনেকটাই বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়াও তাকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়। রবিবার রাতে রাজাপুর ও কাউখালীর সীমান্তবর্তী বিড়ালঝুড়ি সেতু এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে আবুল হোসেন আবু বিড়ালঝুড়ি সেতু এলাকায় কবুতরের বাচ্চা কেনার জন্য যায়। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে একটি হাত ও দুই পা অনেকটাই বিচ্ছিন্ন করে দেয়। শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে তাকে হত্যাচেষ্টা করা হয়। তাঁর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
আবুল হোসেন আবু রাজাপুরের সাতুরিয়া গ্রামের আনসার আলী তালুকদারের ছেলে। তাঁর বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, আবু ডাকাতি ছেড়ে গ্রামে কৃষিকাজ করতেন বলে জানা গেছে। পুরনো বিরোধের জের ধরে তাঁর ওপর হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …