Latest News
সোমবার, ২০ মে ২০২৪ ।। ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, একজন গ্রেপ্তার

নলছিটিতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, একজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এ ঘটনায় মুজিবর রহমান হাওলাদার (৭০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। রবিবার রাতে উপজেলার কাঠিপাড়া গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।
নির্যাতিত শিশুর পরিবার জানায়, গত রবিবার দুপুর ১২টার দিকে মেয়েকে ঘরে রেখে পরিবারের সদস্যরা জরুরি কাজে নলছিটি বাজারে যান। বাড়িতে একা পেয়ে মেয়েটিকে জোর করে ধর্ষণ করে মজিবুর রহমান হাওলাদার। এ সময় তাঁর মা বাড়িতে এসে মেয়েকে ডাকদিলে সে দরজা খুলে দেয়। তখন মজিবুর রহমান হাওলাদার ঘরের পেছনের দরজা দিয়ে বের হয়ে পালিয়ে যায়। তখন মায়ের কাছে ধর্ষণের ঘটনা জানায় মেয়েটি। মজিবর হাওলাদার উপজেলার কাঠিপাড়া এলাকা বাসিন্দা। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে রবিবার রাতে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই কাঠিপাড়া গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্ত মুজিবুর রহমান হাওলাদারকে গ্রেপ্তার করে। আজ সোমবার সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান জানান, এজাহার দায়েরের পরই অভিযান চালিয়ে আসামি মো. মজিবর হাওলাদারকে গ্রেপ্তার করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে সকল মরহুমদের স্মরণে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে সকল মরহুমদের স্মরণে ও তাদের আত্মার মাগফেরাত কামনায় ১৮তম বার্ষিক …