Latest News
সোমবার, ২০ মে ২০২৪ ।। ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বরিশাল বিভাগের নির্বাচিত তালিকায় শিমুল সুলতানার ইনোভেশন

বরিশাল বিভাগের নির্বাচিত তালিকায় শিমুল সুলতানার ইনোভেশন

স্টাফ রিপোর্টার :
প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে অভিনবত্ব, আর মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে বরিশাল বিভাগের সেরা তিনটি ইনোভেশনের মধ্যে ঝালকাঠির শিক্ষক শিমুল সুলতানা হেপির ইনোভেশন স্থান পেয়েছে। গত ৯ সেপ্টেম্বর পটুয়াখালী পিটিআইতে বিভাগের বাছাইকৃত শিক্ষক, কর্মকর্তাদের মধ্যে প্রায় অর্ধশত ইনোভেশন উপস্থাপন করা হয়। এর মধ্যে সেরা তিনে জায়গা করে নিয়েছে শিমুল সুলতানা হেপীর ইনোভেশন। এই ইনোভেশন থেকে বাছাই করে কেন্দ্রীয় পর্যায়ে সেরা বাছাইকৃত এবং নির্বাচিত আইডিয়া হিসেবে গ্রহন করা হবে। সেরা ইনোভেশন সারাদেশে মডেল হিসেবে প্রতিফলিত করা হবে। বাছাই পর্বে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (যুগ্ম সচিব) উত্তম কুমার দাশ, পরিচালক (অর্থ) মিজানুল হক, বিভাগীয় উপপরিচালক নিলুফার ইয়াসমিনসহ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
জানা যায়, প্রতিযোগিতায় ঝালকাঠির কীর্ত্তিপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল সুলতানা হেপি দুইটি ইনোভেশন উপস্থাপন করেন। তাঁর ইনোভেশন দুটি ব্যাপক প্রশংসিত হয়। বিভাগের সেরা বাছাইয়ের মধ্যে তিনি তৃতীয় স্থান অর্জন করেন। পরে তাকে পুরস্কৃত করা হয়।
শিমুল সুলতানা হেপি বলেন, তাঁর বিদ্যালয়ে অনেকগুলো ইনোভেশন চলমান রয়েছে। তিনি দুটি ইনোভেশন উপস্থাপন করলে। একটি ইনোভেশন সেরা তালিকায় স্থান পায়। এতে তিনি গর্বিত বলেও জানান।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে সকল মরহুমদের স্মরণে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে সকল মরহুমদের স্মরণে ও তাদের আত্মার মাগফেরাত কামনায় ১৮তম বার্ষিক …