Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / স্বাধীনতার স্বাদ সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকার কাজ করছে : আমু

স্বাধীনতার স্বাদ সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকার কাজ করছে : আমু

স্টাফ রিপোর্টার :
১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার স্বাধীনতার স্বাদ সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে। জাতিরজনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ক্ষুধা ও দারিদ্রমুক্ত, সমাজের অসহায়, অবহেলিত, বঞ্চিত মানুষের ভাগ্যন্নোয়ন নানা পদক্ষেপ নিয়েছে সরকার।
তিনি রবিবার সকালে ঝালকাঠিতে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর আয়োজিত জাতীয় সমাজসেবা দিবসের আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর অলী সভায় সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোহাম্মদ শাহ আলম। অন্যদের মধ্যে সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শাহপার পারভীন ও সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি হেমায়েত উদ্দিন হিমু বক্তব্য দেন।
অনুষ্ঠানে অতিথি ছিলেন প্রেস ক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত, পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক তরুন কর্মকার, দেশবাংলা ফাউন্ডেশন চেয়ারম্যান এস এম মিজানুর রহমান।
মুজিববর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা, এ প্রতিপাদ্যে ঝালকাঠির সরকারি শিশু পরিবার মাঠে, জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা ছাড়াও, প্রতিবন্ধীদের পরিচয়পত্র প্রদান, ক্ষুদ্রঋণ বিতরণ, সমাজকর্মী ও উপকারভোগীদের সম্মাননা প্রদান, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আযোজন করা হয়। সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আসাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা, শিক্ষক, প্রতিবন্ধী জনগোষ্ঠী ও তাদের স্বজনসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …