Latest News
রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / সড়ক দুর্ঘটনায় আহত হয়ে প্রতিপক্ষের নামে হত্যাচেষ্টা মামলা

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে প্রতিপক্ষের নামে হত্যাচেষ্টা মামলা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির পৌরসভার বিকনা এলাকার মো. বদিউজ্জামান খান (৬০)। শহরের ফায়ার সার্ভিস সড়ক থেকে বৈদারাপুর যাওয়ার পথে ডায়াবেটিক সমিতির সামনে দুটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী বদিউজ্জামান আহত হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তি সুযোগ বুঝে প্রতিপক্ষতে ফাঁসাতে হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন। জমি নিয়ে বিরোধ থাকায় তাঁর আপন চাচাতো মো. মইন খান, মো. জাকির হোসেন খান ও আবদুল আজিজ আলী সরদারকে আসামি করা হয় মামলায়। রবিবার ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিন পান তাঁরা। আদালতের বিচারক এইচ এম ইমরানুর রহমান তাদের জামিন মঞ্জুর করেন।
জামিনে বের হয়ে তাঁরা অভিযোগ করেন, বিকনা গ্রামে জমি নিয়ে মো. বদিউজ্জামান খানের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে তাদের। জমির বিরোধের ঘটনায় ঝালকাঠি সিনিয়র সহকারী জজ আদালতে দেওয়ানী মামলা করা হলে অস্থায়ী নিষেধাজ্ঞা দেয়া হয়। গত ২০ জানুয়ারি মো. বদিউজ্জামান খান আদালতের নিষেধাজ্ঞা ভেঙে জোর করে জমিতে ঘর তোলেন। ঘর তোলায় নিষেধ করা হলে তিনি মামলা করার হুমকি দেন।
ওই দিন সন্ধ্যায় বদিউজ্জামান খান শহরের ফায়ার সার্ভিস সড়ক দিয়ে অটোরিকশায় করে বৈদারাপুর যাচ্ছিলেন। পথে ডায়াবেটিক সমিতির সামনে দুটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে তিনি আহত হলে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। সড়ক দুর্ঘটনা আড়াল করে প্রতিপক্ষকে ফাঁসাতে হামলায় আহত হয়েছে দাবি করে ৩ ফেব্রæয়ারি থানায় মামলা দায়ের করেন।
মামলায় তিনি অভিযোগ করেন, তাঁর আপন চাচাতো মো. মইন খান, মো. জাকির হোসেন খান ও আবদুল আজিজ আলী সরদার তাঁর ঘরে ঢুকে পিটিয়ে তাকে হত্যাচেষ্টা করেন। এতে তিনি গুরুতর আহত হন।
অটোরিকশায় দুর্ঘটনা কথা স্বীকার করে চালক মো. বাবুল বলেন, বদিউজ্জামান খান আমার অটোরিকশার যাত্রী ছিলেন। দুর্ঘটনায় তাঁর মুখে আঘাত লাগে।
মামলার আসামি মো. মইন খান বলেন, আমাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে বদিউজ্জামানের। এ সংক্রান্ত মামলাও চলছে আদালতে। তিনি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আমাদের নামে মিথ্যা একটি মামলা করে হয়রানি করছেন। আদালত আমাদের বক্তব্য শুনে জামিন দিয়েছেন। মিথ্যা মামলাকারীর শাস্তি দাবি করছি।
এ ব্যাপারে মো. বদিউজ্জামান খান বলেন, আমি থানায় যে অভিযোগ করেছি, তা সত্য। খবর নিয়ে দেখেন কাউকে অন্যায়ভাবে হয়রানি করছি না।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই মো. আরিফিন বলেন, মামলার তদন্ত চলছে। দোষী যেই হোক তাঁর বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …