Latest News
রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ১৯ বছর পর ঝালকাঠি সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক

১৯ বছর পর ঝালকাঠি সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক

স্টাফ রিপোর্টার :
একশ শয্যায় উন্নীত হওয়ার ১৯ বছর পর সিভিল সার্জন কার্যালয় থেকে প্রশাসনিকভাবে আলাদা করা হয়েছে ঝালকাঠি সদর হাসপাতাল। আজ সোমবার থেকে সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন ডা. এইচ এম জহিরুল ইসলাম। তিনি পটুয়াখালী সদরের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থেকে সহকারী পরিচালক (স্বাস্থ্য) হিসেবে পদন্নোতি পেয়েছেন। পরে ঝালকাঠি সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক পদে যোগদান করেন। এর আগে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করতেন ঝালকাঠির সিভিল সার্জন। রবিবার সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
এখন থেকে হাসপাতালে চিকিৎসক, নার্স ও কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা প্রদান, নিয়ন্ত্রণ ও হাসপাতালে সকলসেবা কার্যক্রমে তদারকি করবেন নবনিযুক্ত তত্ত¡বধায়ক। পাশাপাশি এ হাসপাতালের উন্নয়ন কর্মকান্ডও তত্ত্বাবধায়কের দায়িত্বে পরিচালিত হবে।
ইতোপূর্বে ডা. এইচ এম জহিরুল ইসলাম ঝালকাঠি সদর হাসাপাতালের মেডিকেল অফিসার, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ১৯৮৩ সালে ৫০ শয্যা নিয়ে ঝালকাঠি সদর হাসপাতালের কার্যক্রম শুরু হয়। পরে ২০০৩ সালে একশ শয্যায় উন্নীত হয়। তখন থেকে তত্ত¡াবধায় পদ সৃষ্টি হয় সদর হাসপাতালটিতে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …