Latest News
বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / কৃষি / ঝালকাঠিতে কৃষি ব্যাংক চেয়ারম্যানের মতবিনিময়

ঝালকাঠিতে কৃষি ব্যাংক চেয়ারম্যানের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে কৃষি ব্যাংকের চেয়ারম্যান সাবেক সচিব মোহাম্মদ ইসমাইল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। আজ সোমবার বিকেলে ঝালকাঠি প্রেস ক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বলে ঘোষণা দেন। মতবিনিময় সভায় তিনি জানান, ২০০৮ সালের নির্বাচনেও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। সেই থেকে তিনি রাজাপুর ও কাঁঠালিয়ার মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছেন। সাধারণ মানুষ তাকে ভালবাসেন বলেই তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইছেন।
মোহাম্মদ ইসমাইল বলেন, আমি সকলের পরিচিত মুখ। আমার জনকল্যাণে কাজ করার সুযোগ রয়েছে। আমি জনগণের পাশে থেকে এ সুযোগ কাজে লাগাতে চাই। আমি চাই রাজনীতিতে একটি পরিবর্তনের প্রয়োজন। ভাল মানুষের রাজনীতি করা উচিৎ। তাহলে কোন দুর্নীতি হবে না, উন্নয়নে এগিয়ে যাবে দেশ। আমি বাংলাদেশ সরকারের সচিব ছিলাম। এখন কৃষি ব্যাংকের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। কৃষি ব্যাংকের মাধ্যমে মানুষের সেবা করে যাচ্ছি। এবার সংসদ সদস্য হয়ে মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।
মতবিনিময় সভায় কৃষি ব্যাংক চেয়ারম্যানের সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক লীগের সদস্য মো. জসিম উদ্দিন, রাজাপুরের গালুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মহারাজ খান, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আবু মোল্লা, রাজাপুর উপজেলা কৃষক লীগের সভাপতি সরদার লুৎফর রহমান ও গালুয়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. সুলতান হাওলাদার।