Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / অর্থনীতি / ঝালকাঠিতে মাসব্যাপী বিসিক শিল্পপণ্য মেলা শুরু

ঝালকাঠিতে মাসব্যাপী বিসিক শিল্পপণ্য মেলা শুরু

স্টাফ রিপোর্টার :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝালকাঠিতে শুরু হয়েছে মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প মেলা। জেলা প্রশাসনের সহযোগীতায় বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এ মেলার আয়োজন করে। বুধবার বিকেলে ঝালকাঠি বিসিক শিল্প নগরী এলাকায় ভাচুয়ালী সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন শিল্পমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক শিল্পমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।
জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিয়া ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহআলম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, চেম্বার অব কমার্স এর সভাপতি সালাউদ্দিন আহম্মেদ সালেক। এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার, বিসিকের উপ-ব্যবস্থাপক মো. সাফাউল করিম।
মেলায় ৭০টি স্টলে হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্য সামগ্রী, পাটজাত পণ্য, চামড়াজাত সামগ্রী, পোশাক, ডিজাইন ও ফ্যাশনওয়্যার, গৃহস্থালি পণ্য এবং অন্যান্য দেশীয় পণ্যের পসরা সাজিয়েছেন উদ্যোক্তারা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে এ মেলা।

জনতার কণ্ঠ 24 সংবাদ

জাতীয় ভ্যাট দিবসে ঝালকাঠির দুটিসহ বরিশাল বিভাগের দশ প্রতিষ্ঠান সম্মাননা পাচ্ছে

স্টাফ রিপোর্টার : মুজিব বর্ষের অঙ্গীকার, ইফডিতে এনবিআর, এ স্লোগানে জাতীয় রাজস্ব বোর্ড ১০ ডিসেম্বর …