Latest News
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ ।। ১৫ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Home / রাজনীতি / ঝালকাঠিতে জাতীয় শোক দিবস পালিত

ঝালকাঠিতে জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে শোক, শ্রদ্ধা আর ভালোবাসায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।
জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, যুবলীগ নেতা কামাল শরীফ, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুলল্লাহ আল মাসুদ মধু ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ। আলোচনা সভায় দলীয় নেতা-কর্মীরা অংশ নেয়। পরে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এছাড়াও জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও দিনব্যাপী নানা কর্মসূচি পালন করছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে ঝালকাঠিতে …