Latest News
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ ।। ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / রাজনীতি / নলছিটিতে যুবদলের কমিটির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নলছিটিতে যুবদলের কমিটির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে যুবদল সুবিদপুর ইউনিয়ন শাখার নবগঠিত কমিটির বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নবগঠিত কমিটির আহবায়ক মো. আলমগীর হোসেন লিখিত বক্তব্যে জানান, ২৫জুন ২০২৪ ইং তারিখে নলছিটি উপজেলা যুবদল কতৃক সুবিদপুর ইউনিয়ন যুবদলের কমিটি অনুমোদন দেয়। উপজেলা কমিটি অত্যন্ত দক্ষতার সাথে এই কমিটির অনুমোদন দেয়। কিন্ত কতিপয় নেতাকর্মী ২৬ জুন বিকেলে সংবাদ সম্মেলন করে সেখানে নলছিটি উপজেলা নেতৃবৃন্দকে নিয়ে করুচিপূর্ণ ও কটুক্তি মূলক বক্তব্য রাখেন। সেখানে তারা কমিটি অনুমোদনের ব্যাপারে টাকার লেনদেনের বিষয় উল্লেখ করেন যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং সংগঠন বহির্ভূত কার্যকলাপ। আমরা উক্ত বিষয়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় তিনি আরোও বলেন, কেন্দ্রীয় বিএনপির একজন প্রভাবশালী নেতা গত নির্বাচনে আওয়ামী লীগে যোগদান করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হয়েছেন। তারই ঘাপটি মেরে থাকা কিছু অনুসারী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব নিন্দনীয় কাজ করছে। সুবিদপুর ইউনিয়ন যুবদল অত্যান্ত শক্তিশালী সংগঠন। ভবিষ্যতে আরো শক্তিশালী ও সুন্দর ভাবে পরিচালিত হবে সেই লক্ষে আমরা সবাই একসাথে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন সুবিদপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ সুলতান হোসেন খান, নবগঠিত কমিটির সদস্য সচিব মোঃ জসিম খান, যুগ্ন-আহবায়ক সোহাগ মুন্সি, রিয়াজ মোল্লা, তরিকুল ইসলাম মিঠু,সদস্য মোঃ সোহেল হাওলাদার, আজিজ হাওলাদার, জালাল খান,মিলন জোমাদ্দারসহ অসংখ্য নেতাকর্মী। প্রতিবাদ সভা শেষে নেতাকর্মীদের নিয়ে নবগঠিত কমিটি তালতলা বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শোক, শ্রদ্ধা আর ভালোবাসায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর …